পাঁচদিনের রিহ্যাব ফেয়ার শুরু বুধবার [ শিল্প বাণিজ্য ] 18/12/2016
পাঁচদিনের রিহ্যাব ফেয়ার শুরু বুধবার
প্রতিবছরের মত এবারও শীতকালীন রিহ্যাব ফেয়ার শুরু হচ্ছে। রাজধানীর বঙ্গবন্ধু  আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী বুধবার শুরু হবে এ মেলা। চলবে ২৫ ডিসেম্বর রবিবার পর্যন্ত। এ বছর মেলায় থাকছে ১৭৫টি স্টল। মেলায় কো-স্পন্সর থাকছে ২৪টি এবং বিন্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠান অংশ নিচ্ছে ৩০টি।

গতকাল শনিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে মেলা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আবাসন শিল্পের মালিকদের সংগঠন রিহ্যাবের (রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসেসিয়েশন অব বাংলাদেশ) নেতারা। সংবাদ সম্মেলনে অন্যদের মাঝে সংগঠনের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন, ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, রিহ্যাব পরিচালক ও প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব পরিচালক এস এম জাহিদুর রহমান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এ মেলার উদ্বোধন করবেন। দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলায় প্রবেশ করতে পারবেন। মেলায় ৫০ টাকার বিনিময়ে সিঙ্গেল এন্ট্রি টিকেট নিয়ে একবার এবং ১০০ টাকার বিনিময়ে মাল্টিপল এন্ট্রি টিকিট নিয়ে পাঁচবার প্রবেশ করা যাবে। টিকিটের র্যাফেল ড্রতে থাকবে আকর্ষণীয় পুরস্কার। আর এন্ট্রি টিকিট থেকে পাওয়া অর্থ দুঃস্থদের সাহায্যে ব্যয় হবে। বর্তমানে রিহ্যাবের ১১৩০টি মেম্বার প্রতিষ্ঠান থাকলেও মেলায় অংশ নেয়ার সুযোগ পাচ্ছে ১৭৫টি। স্থান সংকুলান না হওয়ায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে এসব প্রতিষ্ঠানকে স্টল বরাদ্দ দেয়া হয়েছে। গতকবছর শীতকালীন মেলায় ১৫০টি প্রতিষ্ঠান অংশ নিয়েছিল।
 
 
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Today's Other News
• ফ্ল্যাট, প্লট কেনার টাকার উৎস নিয়ে প্রশ্ন নয়
More
Related Stories
News Source Link
            Top
            Top
 
Home / About Us / Benifits / Invite a Friend / Policy
Copyright © Hawker 2013-2012, Allright Reserved
free counters