আধুনিক বন্দর হবে মোংলা [ শিল্প বাণিজ্য ] 17/03/2017
এনবিআর চেয়ারম্যান
আধুনিক বন্দর হবে মোংলা
মোংলা বন্দরকে ঘিরে আগামী সম্ভাবনার দ্বার উন্মোচিত হবে। তাই এখনই বন্দর ব্যবহারকারীদের সম্ভাবনা কাজে লাগানোর প্রস্তুতি নিতে হবে। গতকাল মোংলা বন্দর কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে আয়োজিত সংলাপে এসব কথা বলেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মো. নজিবুর রহমান। তিনি বলেন, মোংলাকে আধুনিক ও ব্যবসাবান্ধব বন্দরে রূপান্তর করা হবে।

এদিকে গত বুধবার রাতে বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে ২০১৭-১৮ অর্থবছরের প্রাক-বাজেট আলোচনা ও রাজস্ব সংলাপে এনবিআর চেয়ারম্যান আরও বলেন, ‘আমাদের কর্মপরিকল্পনার ধারাবাহিকতায় ২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি পর্যন্ত সময়কে আইনপ্রণয়নের মাস হিসেবে ঘোষণা করা হয়েছে। তিনি বলেন, ২০১৭-১৮ অর্থবছরের বাজেট যাতে অধিকতর ব্যবসা ও বিনিয়োগবান্ধব হয় এবং এ অঞ্চলের মানুষের দাবির প্রতিফলন ঘটে সে জন্যই এই প্রথম বাগেরহাট জেলাকে সংলাপের জন্য বেছে নেওয়া হয়েছে।

সভায় আরো বক্তব্য দেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, রাজস্ব বোর্ডের সদস্য কালীপদ হালদার ও পারভেজ ইকবাল প্রমুখ। এ সময় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর এ কে এম ফারুক হাসান, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ও জাতীয় রাজস্ব বোর্ডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রাক-বাজেট আলোচনা ও রাজস্ব সংলাপে ব্যবসায়ী ও ব্যবসায়ী সংগঠনের নেতারা অংশগ্রহণ করে তাঁদের মতামত তুলে ধরেন।
 
 
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Today's Other News
• আইসিডি : বন্দর চেয়ারম্যানের প্রস্তাবে সাংসদদের বিরোধিতা
More
Related Stories
News Source Link
            Top
            Top
 
Home / About Us / Benifits / Invite a Friend / Policy
Copyright © Hawker 2013-2012, Allright Reserved
free counters