ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচন [ অর্থ-শিল্প-বাণিজ্য ] 03/05/2017
ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচন
সম্প্রতি ইসলামী ইন্সুরেন্স বাংলাদেশ লিমিটেডের প্রধান কার্যলয়ে অনুষ্ঠিত পরিচালক পরিষদের ১৮২ তম সভায় সর্বসম্মতিক্রমে আলহাজ মোহাম্মদ সাইদ খোকনকে চেয়ারম্যান এবং আলহাজ মো. ইসমাইল নওয়াবকে ভাইস চেয়ারম্যান পদে পূনরায় নির্বাচিত করা হয়।

পুনঃনির্বাচিত চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ সাইদ কোম্পানির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ সাইদ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। তিনি দেশে একজন খ্যাতিমান ব্যবসায়ী। সাইদ খোকন দেশের বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান এবং নানাবিধ সামাজসেবামূলক ও গঠনমূলক রাজনৈতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত।

পুনঃনির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইসমাইল নওয়াব ইসলামী ইন্সুরেন্স বাংলাদেশ লিমিটেডের উদ্যোক্তা পরিচালক। তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী। নওয়াব নিউ স্টিল বিতানের সত্বাধিকারী, নয়াবাজার সিআইসিট ব্যবসায়ী সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ফ্রেঞ্চ রোড ব্যাবসায়ী সমিতির সেক্রেটারি, তিনি ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতির) কার্যকরি পরিষদের অন্যতম সদস্য, তিনি একাধারে ঢাকাস্থ নয়াবাজার বায়তুল মামুর জামে মসজিদ, ওয়ারীস্থ ভজহরী সাহা স্ট্রিট শহীদ জামে মসজিদ এবং গাজীপুরস্থ আহলে হাদীস তাবলীগে ইসলাম কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি।
 
 
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Today's Other News
More
Related Stories
No link found
            Top
            Top
 
Home / About Us / Benifits / Invite a Friend / Policy
Copyright © Hawker 2013-2012, Allright Reserved
free counters