ভূগর্ভস্থ ক্যাবল ক্ষতির কারনে ৩৫০০ টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস বন্ধ  মেরামতের চেষ্টা চলছে [ ] 19/05/2017
ভূগর্ভস্থ ক্যাবল ক্ষতির কারনে ৩৫০০ টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস বন্ধ মেরামতের চেষ্টা চলছে

রাজধানীর খিলগাঁও, বনশ্রী, গোড়ান, মগবাজার, কাকরাইল, মৌচাক, মালিবাগ, শান্তিনগর, কর্নফুলি গার্ডেন সিটি, সার্কিট হাউজ রোড, ফকিরাপুল, নয়াপল্টন, ডিআইটি এক্সটেনশন রোড, নয়াটোলা, রামপুরা ইত্যাদি এলাকায় ঢাকা দক্ষিণ সিটি কপো©রেশন, ঢাকা উত্তর সিটি কপো©রেশন এবং ওয়াসা কতৃ©ক উন্নয়নমূলক (সুয়ারেজ লাইন স্থাপন প্রকল্পের কাজ) কাজে রাস্তা খনন করায় বিটিসিএলের ভূ-গভ©স্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ/বিচ্ছিন্ন হয়ে প্রায় সাড়ে তিন হাজার টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস গত কিছুদিন যাবৎ বিকল হয়ে আছে।

কিছু কিছু বিচ্ছিন্ন লাইন ইতোমধ্যে মেরামত করার পরও উন্নয়ন কাজে পুনরায় ক্যাবল ক্ষতিগ্রস্থ হওয়ায় বেশ কিছু টেলিফোন ও ইন্টারনেটের সার্ভিস এখনও বন্ধ রয়েছে এবং উন্নয়ন কাজ চলমান থাকায় / সুয়ারেজ লাইন স্থাপন /রাস্তা সংস্কার কাজ শেষ না হওয়ায় উক্ত স্থানে টেলিফোন ক্যাবল মেরামতে বিলম্ব হচ্ছে। টেলিফোনসমূহ পযা©য়ক্রমে চালু করার সবা©ত্নক প্রচেষ্টা চালানো হচ্ছে। এব্যাপারে সম্মানিত গ্রাহকবৃন্দের সহানুভুতি এবং সংশ্লিষ্ট বিভিন্ন কতৃ©পক্ষের সহযোগিতা কামনা করা হচ্ছে।

 

বিটিসিএলের এখতিয়ার বহিভূ©ত কারণে সম্মানিত টেলিফোন গ্রাহকবৃন্দের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কতৃ©পক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

 
 
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Today's Other News
• ৬০% জনবল ছাঁটাই করেছে এরিকসন বাংলাদেশ
• হারানো গৌরব ফিরে পেতে চায় নকিয়া
More
Related Stories
No link found
            Top
            Top
 
Home / About Us / Benifits / Invite a Friend / Policy
Copyright © Hawker 2013-2012, Allright Reserved
free counters