মেয়েকে নিয়ে কানে ঐশ্বরিয়া [ ] 19/05/2017
মেয়েকে নিয়ে কানে ঐশ্বরিয়া
গত ১৭ মে শুরু হয়েছে চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর কান চলচ্চিত্র উত্সব। এই উত্সবকে ঘিরে সাগরপাড়ের কান শহরে শোবিজ অঙ্গনের তারকাদের উপচেপড়া ভিড় এবারো লক্ষ্য করার মতো। এবার সেই ভিড়ে মেয়ে আরাধ্যকে নিয়ে হাজির হলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। লালগালিচায় আলো ছড়ানোর জন্য ১৭ মে রাতে মুম্বাই থেকে রওনা দেন তিনি।

কোনো সিনেমায় অভিনয় করার সুবাদে নয়, বিশ্বখ্যাত প্রসাধনী প্রতিষ্ঠান ল’রিয়েল প্যারিসের শুভেচ্ছাদূত হিসেবেই আজ এবং আগামীকাল কানের লালগালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এর আগে ১৪ বার ঐশ্বরিয়া তার ঝলক দেখান বিশ্বের অন্যতম সম্মানজনক এই উত্সবের লালগালিচায়।

২০০২ সালে ‘দেবদাস’ সিনেমার সুবাদে কান চলচ্চিত্র উত্সবে সর্বপ্রথম গিয়েছিলেন ঐশ্বরিয়া। সেসময়ে তার সঙ্গে দেবদাস সিনেমার পরিচালক সঞ্জয়লীলা বানসালি ও অভিনেতা শাহরুখ খানও ছিলেন। ঐশ্বরিয়ার ও তার ভক্তদের জন্য সবচেয়ে চমকপ্রদ তথ্য হচ্ছে, এবারের কান আসরে সেই ছবিটি প্রদর্শিত হবে।

কান উত্সব প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, ‘এ নিয়ে ১৫ বার কানের লালগালিচায় হাঁটবো। যে সিনেমাটির মাধ্যমে উত্সবে হাজির হয়েছিলাম সেটি নাকি এবারও দেখানো হবে। সত্যিই এটি আমার জন্য বেশ আনন্দের ব্যাপার। আর এবার আমার মেয়েকে নিয়ে এসেছি, সেজন্য একটু বেশিই উচ্ছ্বসিত।’
 
 
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Today's Other News
• ফেসবুক হ্যাকার ও জেল
• জাতীয় ইস্যু নিয়ে বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়া
• এমা স্টোনই ২০১৭ সালের শীর্ষ ধনী অভিনেত্রী
More
Related Stories
No link found
            Top
            Top
 
Home / About Us / Benifits / Invite a Friend / Policy
Copyright © Hawker 2013-2012, Allright Reserved
free counters