পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী একক আবাসন মেলা [ ] 14/09/2017
পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী একক আবাসন মেলা
ঢাকার ওয়ারী, সিলেট, রাজশাহী, খুলনা ও কুমিল্লায় মেলা চলবে
যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুরসহ ঢাকার বিভিন্ন অঞ্চল তথা উত্তরা, গুলশান, ধানমন্ডি, মিরপুর ও বনশ্রী এবং চট্টগ্রাম এর পর ইউএস-বাংলা এসেটস এর ব্যবস্থাপনায় পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী একক আবাসন মেলা আয়োজন করতে যাচ্ছে ঢাকার ওয়ারী, সিলেট, রাজশাহী, খুলনা ও কুমিল্লায়। আগামী ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত তিনদিনব্যাপী পাঁচটি স্থানে একসংগে মেলার আয়োজন করা হয়েছে। 

পুরাতন ঢাকার অন্যতম স্থান ওয়ারীতে তাজ-ই-নওয়াব রেস্টুরেন্ট এন্ড কনভেনশন সেন্টার, এ কে ফেমাস টাওয়ার (৫ম তলা), ৪১, র‌্যাংকিন স্ট্রীটে তিনদিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটি এর আবাসন মেলা অনুষ্ঠিত হবে। ওয়ারীতে আয়োজিত মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪০, ০১৭০৮ ৮১৩২৪১।

দু’টি পাতা একটি কুড়ির দেশখ্যাত সিলেটে পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী একক আবাসন মেলার আয়োজনের অংশ হিসেবে আগামী ১৪ সেপ্টেম্বের থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সিলেট অফিসে তিনদিনব্যাপী অনুষ্ঠিত হবে। মেলার স্থান- রাজ ম্যানশন (৩য় তলা), নিলয়-১৫, চৌহাট্টা, সিলেট। সিলেটের শেরা সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪০, ০১৭০৮ ৮১৩২৪১।  

দেশব্যাপী একক আবাসন মেলার অংশ হিসেবে শিক্ষানগরী রাজশাহীর ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস- ২২৩ সুলতানাবাদ (৩য় তলা), নিউ মার্কেট রোড, রাজশাহীতে অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৫০, ০১৭০৮ ৮১৩২৪৬।

দেশের অন্যতম শিল্পনগরী খুলনায় ইউএস-বাংলা এসেটস্ পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী আয়োজিত একক আবাসন মেলা প্রথমবারের  মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে। খুলনার অন্যতম কেন্দ্র কেডিএ এভিনিউ-তে হোটেল সিটি ইন, ব্রিজ রুম (নিজ তলা), বি-১ মজিদ স্বরনীতে তিনদিন ব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে। খুলনার মেলার ব্যাপারে যে কোনো তথ্যেও জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪৩, ০১৭০৮ ৮১৩২৪৪।

বৃহত্তর কুমিল্লায় এ বছরই প্রথম ইউএস-বাংলা এসেটস্ এ ধরনের মেলার আয়োজন করেছে। মেলা চলবে রেডরুফ ইন হোটেল এন্ড রেস্টুরেন্ট (২য় তলা), নিসা টাওয়ার ১২৩১/১ রেইসকোর্স, কুমিল্লায়। ০১৭০৮ ৮১৩২৪৫, ০১৭০৮ ৮১৩২৪৯ নম্বরে যোগাযোগ করে কুমিল্লার মেলা সংক্রান্ত তথ্য জানা যাবে।

দেশব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

পর্যায়ক্রমে ইউকেসহ ইউরোপের বিভিন্ন দেশে মেলার আয়োজনের পরিকল্পনা নিয়েছে। ধারাবাহিকভাবে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ, কুয়ালালামপুর, ব্যাংকক এবং অস্ট্রেলিয়ায় পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলার আয়োজনের পরিকল্পনা রয়েছে।

পূর্বাচল আমেরিকান সিটির বৈশিষ্ট হচ্ছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাত্র ১৫ মিনিটের পথ, প্রজেক্টের মধ্যে গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ক্যাম্পাস, ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্পোরেট হাউজ, আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেল, স্পোর্টস কমপ্লেক্স, ডুপ্লেক্স জোন, আন্তর্জাতিক মানের ক্লাব, প্রকল্পের মধ্যে ১৩০ ফুট ও ১০০ ফুট প্রশস্ত রাস্তা থাকবে। প্রত্যেকটি ব্লকের জন্য আলাদা আলাদা খেলার মাঠ, মসজিদ, স্কুল, শপিংমল থাকবে।  

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষনীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনি¤œ ৭৪১৬ টাকা নির্ধারন করা হয়েছে। মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক/ কর্মাশিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশনাল/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে।

পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটস্ এর অন্যতম প্রকল্প। ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্সসহ আরো নানাবিধ প্রতিষ্ঠান।

পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

 
 
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Today's Other News
More
Related Stories
No link found
            Top
            Top
 
Home / About Us / Benifits / Invite a Friend / Policy
Copyright © Hawker 2013-2012, Allright Reserved
free counters