নভোএয়ার এর মেজবান অনুষ্ঠিত [ ] 10/10/2017
নভোএয়ার এর মেজবান অনুষ্ঠিত
নভোএয়ার এর মেজবান অনুষ্ঠিত
দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের বিভিন্ন পেশাজীবিদের নিয়ে মেজবান ও মিলনমেলার আয়োজন করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। শনিবার নগরীর লেডিস ক্লাবে মেজবান ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টা থেকে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা আসতে শুরু করেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান সহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে চট্টগ্রামে অবস্থিত সামরিক বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা, বিভিন্ন ট্রাভেল এজেন্সীর মালিক ও কর্মকর্তা, টেলিভিশন ও সংবাদপত্রের সাংবাদিকবর্গ এবং চট্টগ্রামের অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নভোএয়ার সাফল্য কামনা করেন উপস্থিতজনেরা।
নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে ৫টি, যশোর ৩টি, সৈয়দপুর ৩টি, কক্সবাজার ২টি, সিলেট ১টি এবং কলকাতা রুটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

২০১৩ সালের জানুয়ারীতে নভোএয়ার ফ্লাইট পরিচালনা শুরু করে। সঠিক সময়ে উড্ডয়ন ও সর্বোত্তম যাত্রী সেবা প্রদানের মাধ্যমে যাত্রীদের প্রথম পছন্দের এয়ারলাইন হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে নভোএয়ার।

 
 
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Forward to Friend Print Close Add to Archive Personal Archive  
Today's Other News
More
Related Stories
No link found
            Top
            Top
 
Home / About Us / Benifits / Invite a Friend / Policy
Copyright © Hawker 2013-2012, Allright Reserved
free counters