[ ] 14/03/2017
 
নতুন দুই বিজ্ঞাপনে সাফা
টিভি নাটক ও বিজ্ঞাপনে বলা যায় সমানতালেই কাজ করেন ছোট পর্দার মিষ্টি মেয়ে আনাতনী কেলি সাফা। ২০১৩ সালে আদনান আল রাজীবের নির্দেশনায় ‘@এইটিন অলটাইম দৌড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মধ্য দিয়ে মিডিয়াতে সাফার যাত্রা শুরু হয়। এই টেলিফিল্মে একজন চাইনিজ চেহারার মেয়ের প্রয়োজন ছিল নির্মাতার। ফেসবুকে সাফার সাথে যোগাযোগের মাধ্যমেই আদনান খুঁজে পান আজকের সাফাকে। প্রথম টেলিফিল্মেই বাড়িওয়ালির মেয়ের চরিত্রে মাত্র তিনটি দৃশ্যে অভিনয় করেই দর্শকের নজরে আসেন সাফা। নিজের স্বপ্নের পথে এগিয়ে চলা শুরু হয় তার।

এরপর প্রথম বিজ্ঞাপনে মডেল হন আশফাক বিপুলের নির্দেশনায় এয়ারটেলের বিজ্ঞাপনে। তবে রাহাত রহমানের নির্দেশনায় একটি প্রতিষ্ঠানের পিনাক বারের বিজ্ঞাপনে ‘ফেসবুক পারে না’ সংলাপটি সাফার মুখে বেশ জনপ্রিয়তা পায়। আলোচনায় চলে আসেন সাফা। গেল এক মাসে সাফা নতুন দু’টি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। একটি বহুজাতিক কোম্পানির কোল্ড ড্রিংকস ও কাপ নুডুলসের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। প্রথমটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। ২০১৩ সালের পর আদনানের নির্দেশনায় এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করেছেন সাফা। তাই এই বিজ্ঞাপনে কাজ করা নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি।

সাফা বলেন, ‘আদনান আল রাজীবের নির্দেশনায় কাজটি করে অনেক বেশি তৃপ্ত আমি। শুধু তা-ই নয়, কাজটি নিয়ে অনেক আশাবাদীও আমি। আদনান অনেক যত্ন নিয়ে কাজটি নির্মাণ করেছেন।’

দ্বিতীয় বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শাকিব ফাহাদ। এ কাজটি নিয়েও আশাবাদী সাফা। এ দিকে আরটিভিতে সাফার উপস্থাপনায় শিগগিরই শুরু হতে যাচ্ছে নতুন রিয়েলিটি শো ‘ক্যাম্পাস স্টার’। এবারই প্রথম সাফা কোনো বড় রিয়েলিটি শোর উপস্থাপনা করতে যাচ্ছেন। এ দিকে প্রতি রোববার রাত ৯ থেকে ১১টা পর্যন্ত রেডিও এবিসিতে ‘লাভ স্ট্রাক বাই সাফা’তে আরজে হিসেবে উপস্থিত থাকেন তিনি। সরাসরি এই অনুষ্ঠানটিও দারুণ উপভোগ করেন সাফা।

তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ছিল আতিক জামান নির্দেশিত ‘ইউনিভার্সিটি’। বর্তমানে তার অভিনীত দু’টি ধারাবাহিক নাটক দু’টি ভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। একটি ‘সুপার গার্লস’, অন্যটি ‘চুইংগাম’। এ দিকে আরটিভিতে প্রচার চলতি শিশুদের অনুষ্ঠান ‘মিসটেক’-এর নিয়মিত উপস্থাপনা করছেন সাফা। সব মিলিয়ে এ সময়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।