[ ] 05/10/2017
 
বিশ্বজুড়ে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা এখন ওমান ও মালয়শিয়ায়
বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ রাজধানী ঢাকার বিভিন্ন অঞ্চল, যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুরের পর এশিয়ার অন্যতম দেশ মালয়শিয়া ও মধ্যপ্রাচ্যের অন্যতম আধুনিক সৌন্দর্য্যমন্ডিত দেশ ওমানে পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা শুরু হতে যাচ্ছে।

মালয়শিয়া প্রবাসীদের জন্য কুয়ালালামপুরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিসে ৭ (সাত) দিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার আয়োজন করেছে ইউএস-বাংলা এসেটস। ফ্ল্যাট- ৩.০১ (৪র্থ তলা), নং-২২, মেদান পাসার, কুয়ালালামপুর, মালয়শিয়ায় আগামী ৫ থেকে ১১ অক্টোবর মেলার আয়োজন করা হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলা চলবে। কুয়ালালামপুরে এ মেলা সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- (+৬০) ১৬৩৭৮৭৪০০, (+৬০) ১১৩৬২৫৫৫৮১, (+৮৮) ০১৭০৮৮১৩২৪৪, (+৮৮) ০১৭৫৫৫৫৫৫৩২।

মধ্যপ্রাচ্যে প্রথমবারের মতো ইউএস-বাংলা এসেটস্ আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির সপ্তাহব্যাপী একক আবাসন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে ওমানে। আগামী ৬ থেকে ১২ অক্টোবর ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেল্স অফিসে এ মেলা অনুষ্ঠিত হবে। বাড়ী নং-২০৬০ (নিচ তলা), হামরিয়া স্কয়ার, রুই, পিসি ১১৪, মাতরাহ, সুলতানেট অফ ওমান-এ প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। ওমানের মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- (+৯৬৮) ৯৯০৮৫৯৯৮, (+৯৬৮) ৯৯০৮১৭৯৩, (+৮৮) ০১৭০৮৮১৩২৪৩, (+৮৮) ০১৭০৮৮১৩২৪৫।

কুয়ালালামপুর ও মাস্কাটে মেলা চলাকালীন সময়ে ঢাকার উত্তরা ক্লাবে পূর্বাচল আমেরিকান সিটির মেলা চলবে আগামী ৭ ও ৮ অক্টোবর। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা চলবে।

পূর্বাচল আমেরিকান সিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষনীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনি¤œ ৭৪১৬ টাকা নির্ধারন করা হয়েছে। মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক/ কমার্শিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশনাল/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে।

পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটস্ এর অন্যতম প্রকল্প। ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইউএসবি এক্সপ্রেস, ইউএস-বাংলা মিডিয়া এন্ড কমিউনিকেশনসসহ আরো নানাবিধ প্রতিষ্ঠান।

পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।